গৌরবের এক যুগ এই প্রতিপাদ্যে উদযাপন করা হবে ঢাকার স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন কাচালং ওয়েলফেয়ার সোসাইটির যুগপূর্তি । এ উপলক্ষে আগামী ১৬ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার সাভারের মিলিটারি ডেইরী ফার্মে এক যুগপূর্তি উৎসব, ১১তম বার্ষিক পূনর্মিলনী ও বনভোজন ১৮র আয়োজন করার পরিকল্পনা নেয়া হয়েছে । আজ সোসাইটির এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয় ।
কাচালং ওয়েলফেয়ার সোসাইটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বড় ঋষি চাকমা । বিশেষ অতিথি হিসেবে কাচালং ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা লে. কর্ণেল(অবঃ) পরিমল চাকমা ও বাঘাইছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস সুমিতা চাকমারও থাকবার কথা রয়েছে । বিভিন্ন আয়োজনের মধ্যে কেক কাটা, সোসাইটির সকল প্রতিষ্ঠাতা সদস্যদের এবং বিশেষ অবদানের জন্য সন্মাননা প্রদান, পিএইচডি ডিগ্রি অর্জন করায় সুপ্রিয় চাকমা ও কাঞ্চন চাকমাকে সংবর্ধনা প্রদান প্রভৃতি রয়েছে । দুপুরের পর ব্যান্ড সংগীত ও সাংস্কৃতিক আয়োজনের মাধ্যমে যুগপূর্তি উদযাপনের শেষ হবে ।
আয়োজন সফল করার লক্ষ্যে বাবুমনি চাকমাকে প্রধান সমন্বয়কারী, রাজীব চাকমাকে আহবায়ক ও সুবল চাকমাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।